এবার করোনায় আক্রান্ত রাহুল গান্ধী

0
103

নিউজ ডেস্ক: শীর্ষস্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্বদের‌ও করোনা পিছু ছাড়ছে না। গত সোমবার করোনায় আক্রান্ত হয়েছিলেন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। মঙ্গলবার করোনায় আক্রান্ত হলেন কংগ্রেসের পোস্টার বয় রাহুল গান্ধী। তিনি নিজেই টুইট করে তার আক্রান্ত হওয়ার খবর সর্বসমক্ষে আনেন। জানা গিয়েছে রাহুল আপাতত হোম আইসোলেশনেই থাকছেন। দলের প্রাক্তন সভাপতি করোনায় আক্রান্ত হওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন কংগ্রেসের সাধারণ কর্মী-সমর্থকরা।

দুপুর তিনটের পর টুইট করে রাহুল গান্ধী জানান তিনি করোনায় আক্রান্ত। টুইটে লিখেছেন, “করোনার সামান্য কিছু উপসর্গ দেখে আমি পরীক্ষা করেছিলাম। আজ রিপোর্ট পজেটিভ এসেছে। গত কয়েক দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তাদেরকে বলব দ্রুত যাবতীয় বিধি মেনে নিজেদের নিরাপত্তার দিকটি নিশ্চিত করুন।” এই মুহূর্তে দিল্লির পরিস্থিতি যথেষ্ট ভয়াবহ। একের পর এক সাধারন মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। তবে বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষস্থানীয় নেতারা একের পর এক আক্রান্ত হতে থাকায় আরও ভয় পেয়ে যাচ্ছেন সাধারণ মানুষ।

করোনা পরিস্থিতির বাড়বাড়ন্তের কারণেই রাহুল গান্ধী জানিয়ে দিয়েছিলেন তিনি পশ্চিমবঙ্গে ভোট প্রচারে আসবেন না। যদিও তিনি কেরল, অসম, তামিলনাড়ুতে চুটিয়ে ভোট প্রচার করেছিলেন। হয়তো সেই সময়ই করোনা আক্রান্ত কোন‌ও ব্যক্তির সংস্পর্শে এসে থাকায় তার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এলো। তবে রাহুল করোনার ভ্যাকসিন নিয়েছেন কিনা সেই তথ্য জানা যায়নি। যদিও করোনা ভ্যাকসিনের দুটি ডোজ নেওয়া সত্ত্বেও আক্রান্ত হয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং।

স্বাস্থ্য বিশেষজ্ঞরা দেশের শীর্ষস্থানীয় রাজনীতিবিদদের আক্রান্ত হওয়ার উদাহরণকে সামনে তুলে ধরে সাধারণ মানুষকে আরও সর্তকতা অবলম্বন করার পরামর্শ দিচ্ছেন‌। তাদের বক্তব্য করোনা থেকে বাঁচতে হলে দ্রুত সাবধান হতে হবে। কারণ করোনা বায়ু বাহিত বলে মনে করছেন অনেকেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে